আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

সিংগাইরে স্বামী-স্ত্রী একই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী

আমিনুর রহমান, সিংগাইর(মানিকগঞ্জ):

দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহন।

নির্বাচনে উপজেলার চারিগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত রিপন হোসেনসহ বর্তমান চেয়ারম্যান শেখ মো: সাজেদুল আলম স্বাধীন ও তার স্ত্রী লিলি আক্তার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট যুদ্ধে নেমেছেন। স্বামী স্ত্রী নির্বাচনে অংশগ্রহণ করায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার মাহবুব রোমান চৌধুরী জানান, উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যন পদে ৪৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। গতকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) শেষ দিনে ৫টি ইউনিয়নের ৯ জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

এরমধ্যে চারিগ্রাম ইউনিয়নে ৪ জনের মধ্যে একজন মনোনয়নপত্র প্রত্যাহার করলেও ভোটের মাঠে থেকে যান আওয়ামীলীগ প্রার্থী রিপন হোসেনসহ বর্তমান চেয়ারম্যান শেখ সাজেদুল আলম স্বাধীন ও তার স্ত্রী লিলি আক্তার। স্বামী স্ত্রী দুজনই স্বতন্ত্র প্রার্থী।

শেখ মো: সাজেদুল আলম স্বাধীন পরপর দু’বার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। এবার তার প্রধান প্রতিদ্বন্দী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রিপন হোসেন।

শেখ মো: সাজেদুল আলম স্বাধীনের স্ত্রী লিলি আক্তার বলেন, স্বামীকে সহযোগীতা করার জন্যই আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।

শেখ মো: সাজেদুল আলম স্বাধীন বলেন, আমার স্ত্রী লিলি আক্তারকে ব্যাকআপ হিসেবে প্রার্থী করিয়েছি। এটা আমার নির্বাচনী কৌশল। নির্বাচন সুষ্ঠু হলে এবারও বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ